A PHP Error was encountered

Severity: Warning

Message: file_get_contents(http://apidev.accuweather.com/currentconditions/v1/206690.json?language=bn-in&apikey=hoArfRosT1215): failed to open stream: HTTP request failed! HTTP/1.0 403 Forbidden

Filename: includes/header.php

Line Number: 7

Backtrace:

File: /var/www/vhosts/jistechnologies.com/jistechnologies.com/httpdocs/NewsBangla/application/views/includes/header.php
Line: 7
Function: file_get_contents

File: /var/www/vhosts/jistechnologies.com/jistechnologies.com/httpdocs/NewsBangla/application/controllers/News.php
Line: 60
Function: view

File: /var/www/vhosts/jistechnologies.com/jistechnologies.com/httpdocs/NewsBangla/index.php
Line: 315
Function: require_once

রবিবার, ০৯ মে ২০২১

বীর্যের পর প্রস্রাব ভরা বেলুন, দিল্লিতে আক্রান্ত একের পর এক ছাত্রী

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ মার্চ, ২০১৮, ০৬:৩১:২৪

1520011884180813.jpg

নোংরামি আর বিকৃতির ছোঁয়ায় হোলির রং কদর্য হয়ে উঠল দিল্লিতে। লেডি শ্রীরাম কলেজের ছাত্রীদের লক্ষ্য করে বীর্যভরা বেলুন ছোড়া নিয়ে যখন হইচই চলছে, তখন দিল্লিরই আরও দুই ছাত্রীকে লক্ষ্য করে প্রস্রাব ভরা বেলুন ছোড়ার অভিযোগ উঠল।


আক্রান্ত দু’জনেই দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধীনের দুই কলেজের পড়ুয়া। এঁদের একজন গ্রেটার কৈলাসের, একজন অমর কলোনির বাসিন্দা। দু’টি ঘটনাতেই আলাদা ভাবে পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা পড়েছে। গ্রেটার কৈলাসের ঘটনায় ইতিমধ্যেই এফআইআর করে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও অমর কলোনির ঘটনায় এখনও অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ। এই ধরনের ঘটনায় কড়া পদক্ষেপের আর্জি নিয়ে দুই আক্রান্ত ছাত্রীই দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হতে পারেন।


দিল্লি বিশ্ববিদ্যালয়ের জেসাস অ্যান্ড মেরি কলেজের আর এক ছাত্রী ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন, বাসের মধ্যে বীর্য ভর্তি বেলুন ছুড়ে মারা হয়েছে তাঁকেও। ঘটনার পর তাঁর সহযাত্রীদের ভূমিকাতেও বিস্ময় প্রকাশ করেছেন ওই ছাত্রী। বুধবার কলেজ থেকে দ্বারকার বাড়িতে ফিরছিলেন বাসে। একটি স্টপে বাস দাঁড়াতেই একদল ছেলে বেলুন ছুড়ে মারে তাঁর বুকে। সেটি বীর্য ভরা ছিল। “আমার সামনে এক মহিলা বসে ছিলেন। তিনি আমাকে বললেন— বেটা রাগ কোরো না, আজ হোলি। বাসের বাকিরাও হাসাহাসি করছিলেন এবং আমাকে একই উপদেশ দিয়ে যাচ্ছিলেন। কাদের উপর বেশি রাগা উচিত আমার, বুঝে উঠতে পারছিলাম না”— লিখেছেন ওই তরুণী।

০২ মার্চ ২০১৮
০২ মার্চ ২০১৮
২২ ফেব্রুয়ারী ২০১৮
২২ ফেব্রুয়ারী ২০১৮
২২ ফেব্রুয়ারী ২০১৮

© 2018 Pratyahik News Bangla. All rights reserved