A PHP Error was encountered

Severity: Warning

Message: file_get_contents(http://apidev.accuweather.com/currentconditions/v1/206690.json?language=bn-in&apikey=hoArfRosT1215): failed to open stream: HTTP request failed! HTTP/1.0 403 Forbidden

Filename: includes/header.php

Line Number: 7

Backtrace:

File: /var/www/vhosts/jistechnologies.com/jistechnologies.com/httpdocs/NewsBangla/application/views/includes/header.php
Line: 7
Function: file_get_contents

File: /var/www/vhosts/jistechnologies.com/jistechnologies.com/httpdocs/NewsBangla/application/controllers/News.php
Line: 60
Function: view

File: /var/www/vhosts/jistechnologies.com/jistechnologies.com/httpdocs/NewsBangla/index.php
Line: 315
Function: require_once

রবিবার, ০৯ মে ২০২১

টুইটারে কংগ্রেস নেতাদের ‘ফলো’ করছেন অমিতাভ!

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারী, ২০১৮, ০৮:৫৩:১৯

1519329200156472.jpg

রাজনীতির অন্দরে চাপা গুঞ্জন। বেশ কয়েক দিন ধরেই নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে কংগ্রেস নেতাদের ‘ফলো’ করা শুরু করেছেন অমিতাভ বচ্চন। তা হলে কি কংগ্রেসের সঙ্গে পুরনো বন্ধুত্ব ঝালিয়ে নিয়ে ফের এক বার রাজনীতির চৌকাঠে পা রাখতে চলেছেন বিগ-বি? ফিসফাস শুরু হয়ে গিয়েছে নানা মহলে।


বর্তমান কংগ্রেস সভাপতি রাহুল গাঁধীকে টুইটারে অনুসরণ করা শুরু করেছিলেন বহু দিন আগেই। সেই তালিকায় এ বার ঢুকে পড়েছে বেশ কয়েক জন শীর্ষ কংগ্রেস নেতা-মন্ত্রী এবং সাংসদের নাম।


এমনিতেই সোশ্যাল মিডিয়ায় অমিতাভের অগাধ বিচরণ। বর্তমানে টুইটারেই তাঁর ৩ কোটি ৩১ লক্ষ ফলোয়ার। অমিতাভ নিজে ১,৭৩০ জনকে ‘ফলো’ করেন।


চলতি মাস থেকেই পি চিদম্বরম, কপিল সিব্বল, আহমেদ পটেল, অশোক গেহলট, অজয় মাকেন, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, সচিন পাইলট এবং সিপি জোশীকে টুইটারে অনুসরণ করা শুরু করেছেন অমিতাভ। তার আগে মনীশ তিওয়ারি, শাকিল আহমেদ, সঞ্জয় নিরুপম, রণদীপ সুরজেওয়ালা, প্রিয়ঙ্কা চতুর্বেদী এবং সঞ্জয় ঝা-কে টুইটারে অনুসরণ করা শুরু করেছিলেন তিনি।


 


এক সময় গাঁধী পরিবারের সঙ্গে তাঁর অন্তরঙ্গতা ছিল উল্লেখ করার মতো। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গাঁধী ছিলেন অমিতাভের বন্ধু। সেই সূত্রেই গাঁধী পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা। ১৯৮৪ থেকে ১৯৮৮ পর্যন্ত অমিতাভ ছিলেন ইলাহাবাদের কংগ্রেস সাংসদ। কিন্তু মাঝখানে সেই সম্পর্কে চিড় ধরেছিল। গাঁধী পরিবারের সঙ্গে একটা দীর্ঘকালীন দূরত্ব তৈরি হয়ে যায় তাঁর। তা হলে কি ফের সেই পুরনো সম্পর্কেই প্রলেপ দিতে চাইছেন অমিতাভ? জল্পনা শুরু হয়েছে নানা মহলে।


তবে, শুধু কংগ্রেস নেতারাই নন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ, অরুণ জেটলি, স্মৃতি ইরানি-সহ বিজেপির একাধিক নেতা-মন্ত্রীকেও অনুসরণ করেন অমিতাভ। তা ছাড়া রয়েছেন,  আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব, লালুর মেয়ে মিসা ভারতী, নীতীশ কুমার এবং সীতারাম ইয়েচুরি। আরজেডি-র অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টেরও ‘ফলোয়ার’ তিনি। অমিতাভের ‘ফলোয়িং’ লিস্টে রয়েছে মনীশ সিসোদিয়া, গোপাল রাই, সঞ্জয় সিংহ, কুমার বিশ্বাসের মতো একাধিক আপ নেতার নামও। কংগ্রেস মুখপাত্র মনীশ তিওয়ারি সম্প্রতি অমিতাভকে ‘ফলো ব্যাক’ করে টুইটারে ধ্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘‘আমাকে ফলো করার জন্য ধন্যবার স্যর অমিতাভ বচ্চন। আপনার মতো চলচ্চিত্র জগতের গণ্যমান্য ব্যক্তিকে ফলো করতে পেরে আমিও গর্বিত। আপনার ছবি দেখেই বড় হয়েছি।’’

০২ মার্চ ২০১৮
০২ মার্চ ২০১৮
০২ মার্চ ২০১৮
২২ ফেব্রুয়ারী ২০১৮
২২ ফেব্রুয়ারী ২০১৮

© 2018 Pratyahik News Bangla. All rights reserved